অপরিকল্পিত উন্নয়নে সিলেটে জনদুর্ভোগ : বাসদ



সিএনবাংলাদেশ অনলাইন :

বর্ষা মৌসুমের পূর্বে নগরীতে রাস্তাঘাট-ড্রেনেজ দ্রুত সংস্কার সম্পন্ন করা, যানজট, জলাবদ্ধতা, বিশুদ্ধ পানির সংকট নিরসন করার দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে নগরীর আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে আম্বরখানা পয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসদ সিলেট জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বাসদ জেলা সদস্য শাহজান আহমদ, শ্রমিক ফ্রন্ট নেতা বরকত আহমদ, রত্না বসাক, রহিমা বেগম, কৃষক ফ্রন্ট সদর উপজেলা সাধারণ সম্পাদক রুমন বিশ্বাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর আহ্বায়ক সনজয় শর্মা, ফয়জুর আমিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে নগরীর রাস্তাঘাট-ড্রেনেজের যত্রতত্র খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ চূড়ান্তরূপ নিয়েছে। রাস্তা বন্ধ কিংবা যানজটে মানুষের নাভিশ্বাস উঠছে। নগরীর অপরিকল্পিত উন্নয়ন আজকের জনদুর্ভোগের প্রধান কারণ হিসেবে উল্লেখ করে দ্রুত সংস্কার সম্পন্ন করা, যানজট, জলাবদ্ধতা, পানির সংকট নিরসনে কার্যকর পদক্ষেপ নিতে নগর কর্তৃপক্ষসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন!