বিশ্বনাথ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে পিঠা উৎসব পালন



বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :

উৎসবমুখর পরিবেশে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) বিশ্বনাথে পিঠা উৎসব পালিত হয়েছে। ইংরেজী ভাষা শিক্ষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান লার্ণিং পয়েন্টের শিক্ষার্থীদের উদ্যোগে এ উৎসব প্রতিষ্ঠানের বিশ্বনাথস্থ আল-হেরা শপিং সিটির ৩য় তলাস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

উৎসবে লাইফ স্কিলস (শীতের পিঠা ঘর), আইইএলটিএস (বসন্তের পিঠা ঘর) স্পোকেন ইংলিশ (পৌষ বাহারী পিঠা ঘর) ও আইইএলটিএস’র (অন্যরকম পিঠা ঘর স্টলে) পদর্শিত হয় স্থানীয় বিভিন্ন জাতের পিঠা।

উৎসব চলাকালীণ সময়ে স্টল পরিদর্শন করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা, লার্ণিং পয়েন্ট প্রতিষ্ঠাতা প্রধান ও বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক ইংরেজী প্রভাষক মো. মঈন উদ্দিন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম-সম্পাদক হাজী এমদাদুর রহমান মিলাদ,৫২বিডি টিভির রিপোর্টার ও বালাগঞ্জ প্রেস ক্লাব এর নির্বাহি সদেস্য, শাহজাহান গাজি, লার্ণিং পয়েন্ট গোয়ালাবাজারের ইন-চার্জ আব্দুস শহিদসহ লার্ণিং পয়েন্ট বিশ্বনাথ ও গোয়ালাবাজার শাখার আ ই এল টিএস এর শিক্ষক, নাবিদ আঞ্জুম চৌধুরী ভাস্কর স্যার শিক্ষিকাবৃন্দ, যুগ্ম-সম্পাদক হাজী এমদাদুর রহমান মিলাদ, সহ শিক্ষার্থীরা উপস্তিত ছিলেন।

শেয়ার করুন!