Sex Cams

গোয়াইনঘাটে ৯ জুয়ারীসহ মাদক কারবারী আটক



গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি :

সিলেটের গোয়াইনঘাটে নয় জুয়ারীসহ মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৪ নভেম্বর) গভীর রাতে পশ্চিম জাফলং তারুখাল গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় এক জুয়ারীর শরীর তল্লাশিকালে দশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। আটককৃত ব্যক্তিদের গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটকৃতরা হলেন, উপজেলার লাটি গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সেলিম আহমদ, তারুখাল গ্রামের আব্দুল শুক্কুরের ছেলে লোকমান হাকিম, একই গ্রামের উসমান আলীর ছেলে লিয়াকত আলী, আব্দুল কাদিরের ছেলে আলী হোসেন মিয়া, আমবাড়ি গ্রামের সামছুল হকের ছেলে ফখরুল আমিন, মৃত আসদ্দর আলীর ছেলে তাজুল ইসলাম, ফেনাইকোনা গ্রামের মৃত আলকাছ আলীর ছেলে আব্দুর রহমান, হাইডর গ্রামের জয়নুদ্দিনের ছেলে জুবায়ের আহম্মদ ও ঠাকুরবাড়ি গ্রামের আরব আলীর ছেলে বকুল আহমদ।

জানা গেছে, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানা পুলিশ পশ্চিম জাফলং তারুখাল গ্রামে অভিযান চালায় । এসময় নয়জন জুয়ারীকে হাতেনাতে আটক করা হয় এবং ধৃত আসামিদের মধ্যে তাজুল ইসলামের কাছ থেকে ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ। তিনি বলেন, এ ঘটনায় জুয়া ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন!