দুর্নীতি মুক্তকরণে বাংলাদেশ ফোরামের মিছিল ও স্মারকলিপি



সিলেট প্রতিনিধি :

দুর্নীতি মুক্তকরণে চার দফা দাবিতে সিলেট নগরীতে বাংলাদেশ ফোরামের মিছিল ও স্মারকলিপি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ মার্চ) দুপুরে সিলেট সিটি পয়েন্ট এলাকায় নেতাকর্মীরা মিছিল সহকারে জমায়েত হন। পরে একটি বিক্ষোভ মিছিল নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে চার দফা সম্বলিত একটি স্মারকলিপি পেশ করেন।

দেশের সকল দুর্নীতিবাজদের বিরুদ্ধে দ্রুত দুর্নীতি মামলা দায়ের, ডাক্তারদের টেস্টবাণিজ্য বন্ধ ও বিশেষজ্ঞ ডাক্তারদের ৩০০টাকা ফি নির্ধারণ, বর্ধিত গ্যাস-বিদ্যুৎ, জীবন রক্ষাকারী ঔষধ ও দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে নিয়ে আসার দাবিতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এই মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে কমিটির নেতৃবৃন্দ সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে চার দফা সম্বলিত একটি স্মারকলিপি পেশ করেন।

মিছিলে ও স্বারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ এডভোকেট, প্রচার সম্পাদক মীর আব্দুল করিম পাখী মিয়া, মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেট বিভাগীয় প্রতিনিধি সৈয়দ আকরাম আল সাহান, কেন্দ্রীয় সদস্য আব্দুল মোতাওয়াল্লী ফলিক, আমীরুল হোসেন চৌধুরী আমনু, রফিকুল ইসলাম শিতাব, ওসমানীনগর কলারাই বাজার সমিতির নেতা আরশ আলী, পশ্চিমাঞ্চল নেতা সন্তোষ দেব, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক সানজিদ, সিনিয়র সহ-সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আমীন তাহমিদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম দিদার, সাংগঠনিক সম্পাদক রিখন তালুকদার লিখন, অর্থ সম্পাদক রতন তালুকদার, সমাজসেবা সম্পাদক সৈয়দ নূর আহমদ জুনেদ, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ কাওছার আহমদ, শ্রমিক নেতা আদনান খান হেলাল ও ক্ষুদ্র ব্যবসায়ী নেতা পিয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন!