সিলেট-ভোলাগঞ্জ সড়কে বাস চাপায় এক অটোরিকশা চালক নিহত



সিলেট প্রতিনিধি :

সিলেট-ভোলাগঞ্জ সড়কে বাস চাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। বুধবার ভোর ৬ টার দিকে দুর্ঘটনাটি ঘটে কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া পয়েন্ট এলাকায়।

নিহত ব্যক্তি হলেন, উপজেলার বুড়িদেও গ্রামের নূর উদ্দিনের ছেলে মতিন মিয়া (৪২)। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা জব্দ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে ‘সাদা পাথর’ পরিবহনের একটি বেপোরোয়া বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় সিএনজি অটোরিকশার। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে গিয়ে খাদে পড়ে যায়। এসময় গুরুতর আহত হন অটোরিকশা চালক মতিন। একপর্য্যায় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের চিকিৎসকরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে স্থানীয়রা প্রায় ঘন্টাখানিক সড়ক অবরোধ রেখে বিক্ষোভ করে। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য্য ও থানার ওসি সজল কুমার কানু’র হস্তক্ষেপে আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোম্পনীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সজল কুমার কানু। তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন!