সিলেটে করোনায় সন্দেহে নারীর মৃত্যু, দাফন : আরো একজন আইসোলেশন ইউনিটে



নিজস্ব প্রতিবেদক :

সিলেটে করোনাভাইরাস সন্দেহে এক প্রবাসী নারী (৬১)’র মৃত্যু ঘটেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। এর আগে গত শুক্রবার ওই নারী জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন।

বিগত ৪ মার্চ তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। কিন্তু রোববার (২২ মার্চ) তার রক্ত পরীক্ষার নমুনা সংগ্রহের কথা ছিলো আইইডিসিআর থেকে। অথচ এর আগেই তিনি মৃত্যুবরণ করলেন। নিহত নারীর বাসা হলো সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায়।

এদিকে রোববার (২২ মার্চ) দুপুর দেড়টার দিকে নিহতের দাফন সম্পন্ন হয়েছে নগরীর মানিকপীর টিলায়। এর আগে তার জানাযার নামাজ আদায় করেন আত্মীয়-স্বজনরা। বিষয়টি নিশ্চিত করেন নিহতের পরিবারের সদস্য আতাবুর রহমান। এছাড়া সংক্রমণ বিধি অনুযায়ী তার দাফন করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. ইউনুছুর রহমান ।

অপরদিকে রোববার (২২ মার্চ) করোনা ভাইরাস সন্দেহে আরো একজনকে নিয়ে ভর্তী করা হয়েছে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। এ নিয়ে ওই হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহের রোগীর সংখ্যা দাঁড়ালো ৪। এরমধ্যে ৩ জন জন পুরুষ ও একজন নারী রয়েছেন।

শেয়ার করুন!