ডোমারে কাভার্ড ভ্যান চাপায় নিহত ২,আহত ১



নীলফামারী প্রতিনিধি :

মাছ বহনকারী কাভার্ড ভ্যানের চাপায় ব্যাটারী চালিত অটো ভ্যান চালক ও এক যাত্রী সহ দুইজন নিহত এবং একজন গুরত্বর আহত হয়েছেন। গুরুত্বর আহত ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার (২১ মার্চ) দিনগত রাত সাড়ে ৮টার দিকে নীলফামারী-ডোমার সড়কের ধরনীগঞ্জ কালিতলা নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান চালক ও হেলপারকে পুলিশ গ্রেফতার করেছেন।

নিহতরা হলেন- ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের জামির বাড়ি গ্রামের চাকঠাপাড়ার মৃত অফির উদ্দিনের ছেলে ভ্যান চালক সাইফুল ইসলাম (৫০) ও উপজেলার হরিণচড়া ইউনিয়নের নিলাহাটী শালমারী গ্রামের মৃত, রফিক উদ্দিনের ছেলে ভ্যানযাত্রী আজিজার রহমান (৬০)।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ডোমারমুখি মজিদ এন্ড সন্সের একটি মাছ বহনকারী দ্রুতগতির কাভার্ড ভ্যান ঘটনাস্থলে যাত্রীবাহী ব্যাটারী চালিত (অটো) ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন পিষ্ট হয়ে নিহত হয়। এসময় ব্যাটারী চালিত ভ্যানের অপর যাত্রী শাহমারী গ্রামের ওসরত আলীর ছেলে আব্দুল হাকিম (৫০) গুরুত্বর আহত হন। তাৎক্ষনিক এলাকাবাসী পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ দুটি উদ্ধার করেন ও আহত আব্দুল হাকিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে আহত ব্যক্তির অবস্থা গুরুত্বর দেখে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে হস্তান্তর করেন। ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার, (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান, নীলফামারী ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক এনামুল হক।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দুইটি পরিবারের কাছে হস্তান্তরর করা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন!