সিলেটে শ্বাসকষ্টে হোম কোয়ারেন্টিনে থাকা এক ব্যক্তির মৃত্যু



নিজস্ব প্রতিবেদক :

সিলেটে শ্বাসকষ্টে হোম কোয়ারেন্টিনে থাকা এক ব্যক্তি মারা গেছেন। মঙ্গলবার ( চব্বিশ মার্চ) রাত ৯ টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার নিজ বাসায় তিনি মারা যান।

জানা গেছে, মৃত ওই বৃদ্ধ (৬৫) ব্যক্তি দীর্ঘদিন ধরে কিডনি রোগে অসূস্থ্য ছিলেন। তাকে নিয়মিত ডায়ালাইসিস করানো হতো। এদিকে পিতার অসূস্থতার খবর পেয়ে গত (চৌদ্দ মার্চ) তার ছেলে যুক্তরাজ্য প্রবাসী দেশে ফেরেন। পরদিন তার পিতার শ্বাসকষ্ট শুরু হলে ছেলে তাকে নিয়ে যান সিলেট কিডনি ফাউন্ডেশনে। সেখানের চিকিৎসকরত ডাক্তার ঘটনার বিস্তারিত শুনে ওই বৃদ্ধাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন। এ অবস্থায় মঙ্গলবার রাত (নয়টায়) তিনি মারা যান।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল কয়েস লোদী। তিনি বলেন, ‘সিসিকের স্বাস্থ্য কর্মকর্তা নিহতের বাড়ি গিয়ে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছিলেন। তবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না কোন পরীক্ষা করানো হয়নি।’ এ সময় তিনি বলেন, ব্যাপারটি জেলা প্রশাসককে অবগত করলে জেলা প্রশাসক ও সিভিল সার্জন জনসমাগম এড়িয়ে দ্রুত লাশ দাফনের কথা বলেন। পরে পারিবারিক ভাবেই রাতেই নগরের মানিকপীর টিলায় তাকে দাফন করা হয়।

শেয়ার করুন!