সুনামগঞ্জে করোনা উপসর্গ নিয়ে গ্রাম পুলিশের মৃত্যু



সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে বাদল দাস (৪৫) নামে এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে।

উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কিশোরপুর গ্রামের দেবেন্দ্র দাসের ছেলে তিনি। বুধবার সন্ধ্যা ৬টায় কিশোরপুর গ্রামে সর্তকতার সঙ্গে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর জানান, বুধবার দুপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে পাইলগাঁও ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশের সদস্য বাদল জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তার অবস্থা আশঙ্কাজনক এবং করেনা আক্রান্ত সন্দেহ হওয়ায় তাকে সিলেটের শামছুদ্দিন হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। ঘণ্টাখানেক পরেই খবর পাওয়া যায় শামছুদ্দিন হাসপাতালে নেওয়ার পথেই ওই রোগী মারা গেছেন। শামছুদ্দিন হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর নমুনা সংগ্রহ করেছেন। বিকাল ৬টায় অত্যন্ত সাবধানতার সঙ্গে কিশোরপুরে নিহতের বাড়িতেই তার শেষকৃত্য সম্পন্ন হয়।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বাদল দাসকে বহন করে নিয়ে যাওয়া সিএনজি ১৫ দিন নিরাপদে রাখা হবে। চালক কোয়ারেন্টাইনে থাকবেন। রোগীর সঙ্গে গাড়িতে যারা ছিলেন, রোগীর পরিবার এবং প্রতিবেশী রোগীর ভাইয়ের পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। রোগীর বাড়ির আশপাশের বাড়িগুলোকে লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন!