বোচাগঞ্জে করোনায় আরো ২ জন আক্রান্ত



রেজানুল হক রেজু, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় শুক্রবার (২২ মে ) দেয়া তথ্য অনুযায়ী একই ইউনিয়নের আরো ২ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর সংক্রমন শনাক্ত হয়েছে।

জানা গেছে, ৪নং- আটগাঁও ইউনিয়নে নতুন করে আরো ২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ওই ইউনিয়নে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো তিনজন। আর উপজেলায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে মোট ৮ জনে । একই ইউনিয়নে পরপর তিনজন রোগী করোনা আক্রান্ত হলে,ঐ ইউনিয়নের লোহাগাঁ ও ঁজালালি গ্রামে আশপাশের এলাকায় আতংক দেখা দিয়েছে। এই দুই গ্রামের বাসিন্দাদের কঠোর লকডাউন আরোপ করেছে এলাকাবাসি।
”তবে এর মধ্যেও খুশির সংবাদ হলো পূর্বে আক্রান্ত হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভার ও ইউএইচএফপিও ডাঃ জান্নাতুন ফেরদৌস’র স্বামীর (কোভিড-১৯) এর প্রথম ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে। ১৩২ নমূনা পরীক্ষা করে ৬জন শনাক্ত হয়।

দিনাজপুর জেলায় মোট রোগীর সংখ্যা দাঁড়াল ১শ’২০ জন । করোনা রোগী সনাক্তদের মধ্যে সদরে ৩১ জন, ঘোড়াঘাটে ১৯ জন, বিরলে ১১ জন, কাহারোলে ০৮ জন, বীরগঞ্জে ১০ জন, নবাবগঞ্জে ০৭ জন, বোচাগঞ্জে ০৮ জন, পার্বতীপুরে ০৭ জন, বিরামপুরে ০৬ জন, খানসামায় ০৬ জন, ফুলবাড়ীতে ০৪ জন, হাকিমপুরে ০২ জন এবং বাকি ০১ জন হলেন চিরিরবন্দর উপজেলার।

শেয়ার করুন!