Sex Cams

ভৈরবে বগি লাইনচ্যুত ও ট্রেন চলাচল বন্ধ



ভৈরব প্রতিনিধি :

ফাইল ছবি। কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে নাসিরাবাদ নামের ট্রেনটি লাইনচ্যুত হয়। এ কারণে কিশোরগঞ্জ থেকে ঢাকা এবং ময়মনসিংহের সঙ্গে চট্টগ্রামসহ পূর্বাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ভৈরব রেলওয়ে সূত্র জানায়, নাসিরাবাদ মেইল ট্রেন চলাচল করে ময়মনসিংহ ও চট্টগ্রামের মধ্যে। আজ ইঞ্জিনসহ ছয়টি বগি নিয়ে ময়মনসিংহ থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসে। দুপুর ১২টা ৫৫ মিনিটে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে ঢোকার সময় একটি বগি লাইনচ্যুত হয়। তবে কোনো যাত্রীর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

দুর্ঘটনার কারণে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর বিজয় এক্সপ্রেস ও ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে আটকা পড়েছে। ময়মনসিংহ থেকে আসা একটি লোকাল ট্রেন কুলিয়ারচর স্টেশনে থেমে আছে। একই কারণে ঢাকাগামী আন্তনগর এগারসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটির যাত্রা বিলম্ব হবে বলে ধারণা করা হচ্ছে। বিভিন্ন স্টেশনে একাধিক ট্রেন আটকা পড়ায় যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

ট্রেনটির যাত্রী ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মী তোফাজ্জল হক জানান, তিনি ছিলেন ইঞ্জিনের পরের বগিতে। ট্রেনটি থেকে বিকট শব্দ কানে আসে। পরে ধীরে ধীরে থেমে যায়। তবে কোনো যাত্রী আহত হননি।

দুর্ঘটনাকবলিত ট্রেনটি কখন উদ্ধার হবে, তা জানতে চাইলে ভৈরব স্টেশনমাস্টার কামরুজ্জামান বলেন, আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা দিয়েছে। তিন ঘণ্টার মধ্যে লাইন ট্রেন চলাচলের উপযোগী করা যাবে বলে তিনি আশা করছেন।

শেয়ার করুন!