মধ্যযুগী কায়দায় হাত-পা বেঁধে দুই শিশুকে মারপিট, আটক-২



মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় মোবাইল চুরির অপবাদ নিয়ে মধ্যযুগী কায়দায় হাত-পা বেঁধে দুই শিশুকে নির্মমভাবে মারপিট করার মামলায় অভিযুক্তদের দুই জনকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানিয়েছে পুলিশ।

রোববার (১৪ জুন) বিকাল সাড়ে ৬ টার দিকে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, গত ৫ জুন সুমনের মা শরিফা খাতুন পীরগঞ্জ থানায় মোবাইল চুরির অপবাদ নিয়ে দুই শিশুকে নির্মমভাবে মধ্যযুগী কায়দায় হাত-পা বেঁধে মারপিট করার অভিযোগ করলে আমরা তদন্ত কার্যচালিয়ে যাই। এর প্রেক্ষিতে এপর্যন্ত অভিযুক্ত জিয়াবুল ইসলাম ও ইউপি সদস্য জাহিরুল ইসলামকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় তিনি শিশুদের হাত-পা বেঁধে মারপিট করার ঘটনাকে ঘৃণিত বলে আখ্যায়িত করেন। এছাড়াও তিনি আরও জানান, বাকি আসামীদের ধরার চেষ্টা অব্যাহত আছে। এছাড়াও এর সাথে জড়িতদেরকেও আইনের আওতায় আনা হবে ।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, ওসি (ডিবি) রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ডিআইও(১) নাজমুল আলম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলা বিভিন্ন সাংবাদিকরা।

শেয়ার করুন!