সিলেটে বিপুল পরিমান ভারতীয় ঔষুধসহ এক যুবক আটক



নিজস্ব প্রতিবেদক :

সিলেট নগরীর চৌকিদেখি থেকে বিপুল পরিমাণ ভারতীয় ঔষুধসহ এক চোরাকারবারি যুবককে আটক করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর চৌকিদেখি এলাকার লাক্কাতুরা চা বাগান গেইটের সামনে থেকে বিপুল পরিমাণ ভারতীয় ঔষুধসহ প্রায় ২৬ লাখ ৭৪ হাজার টাকা মুল্যের মালামালসহ তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার দয়ালবাজার উত্তর রাজনগর গ্রামের খোরশিদ আলীর ছেলে আল মারজান আবুল (২০)।

জানা গেছে, মহানগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে অভিযান চালায় চৌকিদেখি এলাকার লাক্কাতুরা চা বাগান এলাকায়। এসময় নিষিদ্ধকৃত ভারতীয় ঔষুধসহ আল মারজান আবুলকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এবং তার সাথে থাকা বর্তমান বাজার মূল্য আনুমানিক ২৬ লাখ ৭৪ হাজার টাকার নিষিদ্ধকৃত ভারতীয় ঔষুধ উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

আটককৃত ঔষুধগুলো হল-
DICLOFENAC SODIUM & PARACETAMOL TABLETS IP DICLO-M ৭ কার্টুন, Cyproheptadine Hydrochloride I.P. Practin SYRUP ২ কার্টুন, PIRAMAL ENTERPRISES LIMITED, Saridon ৪ কার্টুন।

এদিকে আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ঔষুধ (ভারতীয় পন্য) চোরাচালানের মাধ্যমে সিলেট জেলার গোয়াইনঘাট সীমান্তবর্তী এলাকা দিয়ে বাংলাদেশ সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আনয়ন করা হয়েছে । এ চোরাচালানের সাথে আরো অনেকেই জড়িত বলে প্রাথমিকভাবে ধারনা করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকার।

শেয়ার করুন!