আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হলেন গায়িকা জেফার



বিনোদন ডেস্ক :

প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হলেন তরুণ গায়িকা, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক জেফার রহমান। বাংলাদেশের প্রথম ইউটিউব বেইজড এই মিউজিশিয়ান সম্প্রতি ‘লাভজেন’ ফ্যাশন ব্র্যান্ডের বাংলাদেশ অংশের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন।

এ প্রসঙ্গে জেফার বলেন, ‘এমন একটি আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি তাদের সম্পর্কে জেনেছি এবং পোশাকগুলো দেখেছিও। আমার খুবই ভালো লেগেছে। চুক্তির অংশ হিসেবে আমি তাদের বিভিন্ন প্রমোশনাল কাজে অংশ নেব। আমার বেশ কিছু নতুন গানও প্রকাশিত হবে ব্র্যান্ডটির সঙ্গে।’

সর্বশেষ ২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমায় ব্যবহৃত হয় জেফারের গান ‘হারবো না’। যে গানটির জন্য বেশ প্রশংসাও কুড়ান গায়িকা। তবে এরপর আর কোনো নতুন গানে পাওয়া যায়নি তাকে। তবে খুব শিগগিরই নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন বলে জানিয়েছেন তিনি।

মূলত ইংরেজি গান গেয়েই আলোচনায় আসেন জেফার। ২০১০ সাল থেকে ইউটিউবে গান প্রকাশ করে পরিচিতি পেতে থাকেন তিনি। শুরু বিখ্যাত সব ইংরেজি গান কাভার করলেও এখন নিজের মৌলিক গানের প্রতিও মনোযোগী জেফার।

২০১৭ সালে স্টার সিনেপ্লেক্সের সহযোগিতায় প্রকাশিত হয় জেফারের প্রথম একক অ্যালবাম ‘আনকেইজড’। এতে স্থান পায় ৯টি মৌলিক ইংরেজি গান। রক ও পপ ঘরানার ইংরেজি গানের জন্য শ্রোতাদের কাছে অধিক সমদিত জেফার। নিজের ব্যতিক্রমী স্টাইলের চুলের জন্যও ভক্তদের নজরে থাকেন।

শেয়ার করুন!