ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ



ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬মার্চ) সন্ধ্যা ৭ টায় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বড় মাঠ) মাঠে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও এক আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বক্তব্য দেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, পৌরসভার মেয়র আঞ্চজুমান আরা বেগম বন্যা, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বোদরুদ্দোজা বদর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়সহ অনেকে।

বক্তব্য শেষে চিত্রাংকন, ছড়া ও কবিতা আবৃতি প্রতিযোগিতায় অশংগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথি বৃন্দ।

পরে শিল্পকলা একাডেমি ও স্থানীয় শিল্পীগোষ্ঠীর সদস্যদের অংশগ্রহণে জমকালো আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে, স্বাধীনতা বিজয়ের বিভিন্ন দেশাত্মবোধক গান, কবিতা ও নৃত্য পরিবেশন করা হয়। এসময় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় ব্যক্তিবর্গরাসহ অসংখ্য জনসাধারণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন!