কিশোরগঞ্জে ৫৬ প্রহর ব্যাপী হরিনাম সংকীর্ত্তন শুরু



ফাইল ছবি।
কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ বত্রিশস্থ শ্রীশ্রী গোপীনাথ জিউর আখড়ায় কিশোরগঞ্জ ব্যবসায়ী গৌরভক্তবৃন্দ ও আখড়া কমিটির উদ্যোগে “ঘোরকলির সন্ধিক্ষণে অশান্ত মানব জীবন, মহোময় অন্ধকারাচ্ছন্ন দুরীভূত করতে জীবন দুঃখ মোচন ও কোভিড- ১৯ করোনায় মরণব্যাধী হইতে বিশ্বের সকল মানব মুক্তিকামনায়” ৫০তম বর্ষ উপলক্ষে ৫৬ প্রহর ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তণ মহাযজ্ঞ শুরু হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) হতে শ্রীমদ্ভাগবদ পাঠের মাধ্যমে সংকীর্ত্তন শুরু হয় ও শনিবার (২৭ মার্চ) রাত ৯টায় অধিবাস শুরু হয়।

রবিবার (২৮ মার্চ) ভোর হতে শনিবার (৩ এপ্রিল) পর্যন্ত শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহাযজ্ঞ এবং আগামী ৪ এপ্রিল রবিবার উষালগ্নে নগর কীর্ত্তনান্তে নামযজ্ঞ সমাপন, নগর কীর্ত্তন পরিক্রমা, দধিমঙ্গল ও মোহন্ত বিদায় অনুষ্ঠিত হবে।

উক্ত সংকীর্ত্তনে শ্রীনাম সুধা পরিবেশনায় মোট ৬টি দল অংশগ্রহন করছে। দলগুলো হচ্ছে- শ্রীশ্রী গোপীনাথ জিউর সম্প্রদায়, শ্রী গৌরাঙ্গ সম্প্রদায়, শ্রী জীবনানন্দ সম্প্রদায়, শ্রী হরিভক্তি বিলাস সম্প্রদায়, শ্রী জয় বিমল কৃষ্ণ, শ্রী রাধাগোবিন্দ সম্প্রদায়। আরতি কীর্ত্তন পরিবেশন করবেন শ্রীশ্রী হরিকথা যুব সংঘ। অনুষ্ঠানে অধিবাস কীর্ত্তন পরিবেশন করেন শ্রী নিউটন দেবনাথ লিটন ও নামযজ্ঞের পৌরহিত্য করবেন প্রভুপাদ শ্রী মৃদুল গোস্বামী। সংকীর্ত্তন মহাযজ্ঞে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর ভক্তবৃন্দ আগমন করিবেন।

শ্রীশ্রী গোপীনাথ জিউর আখড়ার কার্যনির্বাহী কমিটির সভাপতি মানিক রঞ্জন দে ও সাধারণ সম্পাদক অরুন কুমার সাহা সকল গৌরভক্তবৃন্দকে করোনার কারণে মাস্ক পরিধান করে হরিনাম সংকীর্ত্তনে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন!