চুয়াডাঙ্গার লোকনাথপুরে ট্রাকের ধাক্কায় বাবা ও ছেলে নিহত



চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোখনাথপুর ট্রাকের ধাক্কায় স্যালোইঞ্জিন চালিত যান আলমসাধু চালক আসানুর রহমান (৪০) ও তার ছেলে আজম হাসান (১১) নিহত হয়েছে। নিহত আসানুর রহমান উপজেলার ডুগডুগি গ্রামের মৃত আজিম হাসানের ছেলে। রোববার সকাল সাড়ে আটটার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কে উপজেলার লোকনাথর ফায়ার সার্ভিস অফিসের অদুরে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,রবিবার সকালে আসানুর রহমান ও তার ছেলে আজম হাসান ডুগডুগি বাজার থেকে আলমসাধুতে সিমেন্ট বোঝাই করে দর্শনার দিকে যাচ্ছিল। এসময় ফায়ার সার্ভিস পার হলে চুয়াডাঙ্গা গামী একটি ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে আলমসাধু চালক আসানুর রহমানের একটি পা শরীর থেকে বিছিন্ন হয়ে যায় ও একই আলমসাধুতে থাকা তার ছেলে আজম হাসান ছিটকে পিস রোডে পড়ে উভয় ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা আসানুর রহমানের লাশ উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে দামুড়হুদা মডেল থানা পুলিশ খবর পেয়ে ছেলে আজম হাসানের লাশ দামুড়হুদা মডেল থানায় রাখে।

দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার বাকি বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উভয়ের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে। ঘাতক ট্রাক চালককে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন!