নিখোঁজের ১৪ দিন পর লাল বানুর লাশ মিলল ধান চাষের জমিতে



ছবি-সিএনবাংলাদেশ।

জুয়েল চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি :

চুনারুঘাটে নিখোঁজের ১৪ দিন পর লাল বানু (৫০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উলুকান্দি (বরমপুর) গ্রামের পার্শবর্তী ধানী জমি থেকে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। চুনারুঘাট থানার এসআই সম্রাট আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তিনি ওই গ্রামের তাজ উদ্দিনের স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, ইদানিং প্রায়ই সন্ধ্যার পর থেকে উলুকান্দি (বরমপুর), উবাহাটা, বালিয়ারিসহ বিভিন্ন এলাকায় জুয়ার নামে ওয়ান টেনের আসর বসে। আর এসব আসরে টাকা পয়সার জন্য কিছু জুয়াড়ি বিভিন্ন অপরাধমূলক কর্মকাÐ চালাচ্ছে। প্রায়ই এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটছে। তারা মনে করেন এটিও একটি কারণ হতে পারে।

চুনারুঘাট থানার (ওসি) মো. আলী আশরাফ জানান, গত ১৬ এপ্রিল থেকে ওই গৃহবধূ নিখোঁজ ছিল। এ ব্যাপারে নারীর স্বামী তাজ উদ্দিন চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গতকাল শুক্রবার বিকেলে ধানী জমিতে কৃষকরা গেলে মরদেহটি দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি জানান, ওই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন!