বাসাইলে মোটর শ্রমিকদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ



ছবি-সিএনবাংলাদেশ।
মোঃশরীফুজ্জামান,বাসাইল (টাঙ্গাইল) :

টাঙ্গাইলের বাসাইলে লকডাউনে কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী অংশ হিসা‌বে ১৫ ক‌ে‌জি ক‌রে চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ মে) দুপুরে উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনজুর হোসেন উপ‌জেলার খাদ্য গুদাম প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করেন।

চলমান লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ১৮৪জন পরিবহন শ্রমিকদের ত্রাণ দেওয়া হয়। ক‌রোনা প‌রি‌স্থি‌তির এই সম‌য়ে সরকার ঘো‌ষিত লকডাউ‌নে যানবাহন শ্রমিকরা সরকা‌রের এই উপহার পে‌য়ে বেশ আন‌‌ন্দিত।

এ সময় উপকারভোগী বাস চালক মীর জমাদার জানান, কাজ না থাকায় খুব কষ্ট হচ্ছিলো। এই খাবার সামগ্রী পেয়ে উপকার হলো। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। এই ত্রাণ দিয়ে ছেলে-মেয়েকে নিয়ে এখন একটু খেতে পাব

এ‌বিষ‌য়ে বাসাইল উপ‌‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ মনজুর হোসেন বলেন, এই খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার । কর্মহীন মোটর চালক‌দের সহ‌যো‌গিতার ল‌ক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ হ‌তে বি‌ভিন্ন সহ‌যো‌গিতার অংশ হিসা‌বে আজ ১৫ কে‌জি ক‌রে চাল বিতরণ করা হ‌‌চ্ছে। এধরন‌রে সহ‌যো‌গিতা সাম‌নের ‌দিন‌গু‌লি‌তেও অব‌্যহত থাক‌বে।

উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে সবার কাছে দোয়া চাই, তিনি যেন দেশের সাধারণ মানুষের ভা‌লো থাকা ‌নি‌‌শ্চিত করার ল‌ক্ষে দিনরাত কাজ ক‌রে যা‌চ্ছেন। ক‌রোনা কা‌লিন দূ‌যোগ মুহু‌র্তে অসহায় মানু‌ষকে নানা ভা‌বে সহ‌যো‌গিতা ক‌রো আস‌ছেন।

শেয়ার করুন!