মিতু হত্যা মামলায় তার স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার



চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে আটক করা হয়েছে। আলোচিত এই হত্যাকাণ্ডের ৫ বছরের মাথায় হত্যাকাণ্ডের নির্দেশদাতা হিসেবে প্রমাণিত হওয়ায় সাবেক এই পুলিশ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ শেষে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার রাত ৮টার পর পিবিআইয়ের নির্ভরযোগ্য সূত্রগুলো গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করলেও কেউ মন্তব্য করতে রাজি হননি। তাকে আগামীকাল আদালতে হাজির করে নির্দেশনা মতে নতুন করে মিতু হত্যায় আরেকটি মামলা দায়ের করা হতে পারে বলে জানিয়েছে ওই সূত্র।
এর আগে বাদি হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার রাতে তাকে ঢাকা থেকে চট্টগ্রামে ডেকে আনা হয়। এরপর আজ মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের মনসুরাবাদ পিবিআই মহানগর কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক সন্তোষ কুমার চাকমাসহ পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। তবে এ বিষয়ে কঠোর গোপনীয়তা অবলম্বন করছে পিবিআই।
উল্লেখ্য, ২০১৬ সালের ৫ই জুন ছেলেকে স্কুল বাসে তুলে দিতে গিয়ে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ের কাছে ওআর নিজাম রোডে নির্মমভাবে গুলি ও ছুরিকাঘাত করে মাহমুদা খানম মিতুকে হত্যা করা হয়। এ ঘটনায় বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন।
পরে এই ঘটনায় স্বয়ং বাবুল আক্তারের সম্পৃক্ততার বিষয়টি উঠে আসে গণমাধ্যমে। পরে এই ঘটনায় এক সময়ের আলোচিত এই পুলিশ কর্মকর্তাকে চাকরিও হারাতে হয়।

শেয়ার করুন!