ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা, স্বামী স্ত্রীসহ নিহত ৩



ছবি-সংগৃহীত।
হবিগঞ্জ (মাধবপুর) প্রতিনিধি :

দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে প্রাইভেটে কারের ধাক্কা লেগে ঘটনাস্থলে চালকসহ ২ জন নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে আরো ১ নারী। আহত হয়েছেন শিশুসহ ৪ জন।

আজ বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলার অদুরে ঢাকা-সিলেট মহসড়কের বিজয় নগর উপজেলার আমতলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠান। মাধবপুর স্বাস্ত্যকমপ্লেক্রের চিকিৎসকরা আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠিয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়আলমপুর এলাকার মন্টু মিয়ার ছেলে প্রাইভেটকার চালক বিল্লাল মিয়া এবং হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বিতলং গ্রামের প্রাইভেটকার যাত্রী শিরিন বেগম ও তার স্বামী সাগর মিয়া।
আহতরা হলেন, প্রাইভেট কার যাত্রী হবিগঞ্জ সদর উপজেলার উমেদনগরের নয়ন মিয়া (২০) জুলহাস মিয়া (২৮) এবং জেলার বানিয়াচং উপজেলার বিতলং গ্রামের নিহত শিরিন বেগমের বোন সুমি বেগম (২৮) এবং শিশু নাভা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের আমতলী নামক স্থানে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায় পরে মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন ও বিজয়নগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কার থেকে হতাহতদের উদ্ধার করেন। এসময় প্রাইভেট কারে চালকসহ ২ জন ঘটনাস্থলে নিহত হন। পরে আহতদের মাধবপুর হাসপাতালে নেওয়ার পর শিরিন বেগম মৃত ঘোষণা করেন কতর্ব্যরত চিকিৎসক। গুরুত্বর আহত ৪ জনকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। মাধবপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সঞ্জয় পাল জানান, আহতদের ১ শিশুসহ ৪ জনের অবস্থা খুবই আশংকাজনক।

শেয়ার করুন!