রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২, আহত ১১



রাজশাহী :

রাজশাহী মহানগরীর চৌদ্দপাই এলাকার ধান গবেষণা ইনস্টিটিউটের সামনের সড়কে হানিফ ও আফিয়া পরিবহনের দুই বাসের মুখোমুখি সংঘর্ষ ২ ব্যক্তি নিহত এবং ১১ জন আহত হয়েছেন। সোমবার (২৪ মে) দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। অন্যদিকে দুর্ঘটনার সময় সেখানে একটি অটোরিকশা ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে অটোরিকশার কয়েকজন যাত্রী সামান্য আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে।

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে হানিফ পরিবহনের বাসটি রাজশাহী উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুর পৌনে সাড়ে ১২টার দিকে রাজশাহী থেকে বাঘার উদ্দেশ্যে আফিয়া পরিবহনের বাসটি। দুপুর ১২টা ৫৫ মিনিটে নগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকায় বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আফিয়া পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-২০২৩) বাসটির সামনের অংশ হানিফ বাসের সামনের অংশের মধ্যে ঢুকে যায়। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হানিফ পরিবহনের বাসের সামনের অংশ কেটে আফিয়া পরিবহনের বাসের চালক রবিউল আওয়ালের (৩২) লাশ উদ্ধার করে। তার বাড়ি বাঘা উপজেলার ছাতানী এলাকায়। এছাড়া গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে নেওয়ার পর আফিয়া পরিবহনের যাত্রী নবাব (৫০) মারা যান। তার বাড়ি চারঘাট থানাপাড়ায় বলে নগরীর মতিহার থানার এসআই ইমরান জানান।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়ে ১ জনকে মৃত অবস্থায় বাসের মধ্য থেকে বের করা হয়। এ ঘটনায় আহত ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে পরে একজন মারা যান। নগরীর মতিহার থানার ওসি বলেন, দুর্ঘটনায় দুইজন নিহত ও ১১ জন আহত হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন!