ব্রাহ্মণবাড়িয়ায় শুদ্ধাচার পুরষ্কার পেলেন চার কর্মকর্তা



ফাইল ছবি।
আঃ হান্নান, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ায় “সুখী-সমৃদ্ধ সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে জেলা পর্যায়ে চার ক্যাটাগরিতে চারজনকে শুদ্ধাচার পুরষ্কার-(২০১৯-২০২০) প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন চার ক্যাটাগরিতে চারজনের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

শুদ্ধাচার পুরষ্কারপ্রাপ্তরা হলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়ূয়া, জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা অঞ্জন দাস, আশুগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফিরোজা পারভিন ও ব্রাহ্মণবাড়িয়া পৌর ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, “সুখী-সমৃদ্ধ সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, সততা, উদ্ভাবন, সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকারে সহযোগীতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক স্বীকৃতিস্বরুপ চার ক্যাটাগরিতে চারজনকে এই পুরষ্কার প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে পুরষ্কার স্বরুপ প্রত্যেককে তাদের এক মাসের মূল বেতনের সমান সম্মানী, ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন!