গ্রহণযোগ্য নির্বাচন চাই : ডা. জাফরুল্লাহ



ফাইল ছবি।
সিএনবাংলাদেশ অনলাইন :

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশে আজ সুশাসন অনুপস্থিত। আমরা দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচন চাই। শুধু নির্বাচন নয়, একটি কল্যাণকর রাষ্ট্র চাই। এর জন্য সবাইকে এক হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন করতে হবে।

বুধবার পল্টন টাওয়ারে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম হলে বাংলাদেশ পিপলস পার্টি-বিপিপি আয়োজিত ‘সুশাসনে গণতন্ত্রের বিকল্প নেই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সময় সরকারপ্রধানের উদ্দেশে তিনি বলেন, গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় অবিলম্বে পদত্যাগ করে জাতীয় সরকার গঠন করুন। যারা বছর খানেকের মধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করবে।

তিনি বলেন, যারা আজকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোল মডেল বানাচ্ছেন, কওমি জননী বানাচ্ছেন, বঙ্গবন্ধুর আমলে তাদের মতো মোসাহেবরা সবাই পালিয়ে গিয়েছিলেন। অথচ আমি কখনও আওয়ামী লীগ, ছাত্রলীগ করিনি। তাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক। বঙ্গবন্ধু তার রক্ত দিয়ে জাতির ঋণ পরিশোধ করে গেছেন। তাই বঙ্গবন্ধুকে যদি আমরা শ্রদ্ধা করি, আজকে গণতন্ত্রকে প্রতিষ্ঠা করতে হবে। গণতন্ত্র মানে এক দিনের ভোট না, সুশাসন।

সংগঠনের সভাপতি বাবুল সরদার চাখারীর সভাপতিত্বে সাবেক ধর্মমন্ত্রী নাজিম আল আজাদ, বিপিপির মহাসচিব এ আর জাফরুল্লাহ চৌধুরী, ভাষাসংগ্রামী মনজুরুল হক সিকদার, প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান লিটন প্রমুখ।

শেয়ার করুন!