সিলেটে পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন



ছবি-সংগৃহীত।
স্টাফ রির্পোটার :

সিলেটে পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ২০২১-২২ অর্থবছরের কর্মকাণ্ড সম্বলিত এই চুক্তি স্বাক্ষরিত হয়। মন্ত্রিপরিষদ বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সাথে সিলেট জেলা পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম এর সাথে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন-পিপিএম, জনাব নুরুল ইসলাম, পুলিশ সুপার(এএন্ডএফ), জনাব জেদান আল মুসা, পুলিশ সুপার(এমএন্ডসিএ), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট, জনাব মোঃ মাহফুজ আফজল, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন), সিলেট, জনাব মিয়া মোহাম্মদ আশিস বিন হাসান-পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ), সিলেট, উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ইতিমধ্যে সংলিষ্ট পুলিশ সুপারগণের সাথে নিজ নিজ জেলার থানাসমূহের অফিসার ইনচার্জগণের (ওসি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। জনগণকে কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে এবং জনগণের কাছে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শতভাগ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধও জানানো হয়েছে। এছাড়াও জনবান্ধব পুলিশিং এর অংশ হিসেবে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্য়ক্রম আরও জোরদার ও বেগবান করার জন্য রেঞ্জ ডিআইজি সিলেট তাঁর রেঞ্জাধীন সকল জেলার এসপিদের নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন!