সুইচ গেটে আটকা পড়ে শিশু নিহত



ছবি-সিএনবাংলাদেশ।
‌মোঃ শরীফুজ্জামান, বাসাইল, টাঙ্গাইল প্রতি‌নি‌ধি :

দল‌বে‌ধে খা‌লের নতুন পা‌নি‌তে গোসল ক‌রে‌তে নে‌মে সুইচ গেটে আটকে মাসুদ বেগ (১১) না‌মের এক শিশু নিহত হ‌য়ে‌ছে।

টাঙ্গাই‌লের বাসাইল উপ‌জেলায় নাকা‌সিম পূর্বপাড়া গ্রা‌‌মে এই ঘটনা ঘ‌টে। নিহত মাসুম বে‌গের পিতার নাম রাজু মিয়া, পেশায় একজন দিনমজুর।

স্থানীয় সূ‌‌ত্রে জানা যায়, র‌বিবার (৬ জুন ) দুু‌পু‌রে মাসুম ও তার সমবয়সী ক‌য়েকজন সহপাঠিরা বাড়ীর পা‌শের খুরচুখালী খা‌লে গোসল কর‌তে যায়। হঠাৎ ঝড়-বৃ‌ষ্টি ও বর্জ্রপাত শুরু হওয়ায় তারা গোসল শেষ ক‌রে দ্রুত বাড়‌ি‌তে ‌‌ফি‌রে আ‌সে। কিন্তু মাসুদ বেগ ফি‌রে না আসায় তার প‌রিবা‌রের লোকজন ‌বি‌কেল হ‌তে রাত পর্যন্ত বি‌‌ভিন্ন স্থা‌নে ‌খোজ ক‌রে না পে‌য়ে তার সহপা‌‌ঠি‌দের সা‌থে যোগা‌যোগ কর‌লে তারা জানায় মাসুদ তা‌দের সা‌থেই ‌‌গোসল কর‌তে যায় কিন্ত প‌রে তা‌কে আর ‌দেখা যায়নি।

সোমবার (৭জুন) সকা‌লে খুচরুখালী খা‌লের যেস্থা‌নে মাসুদ ‌গোসল কর‌তে গি‌য়ে‌ছিল সেখা‌নে তার ‌গে‌ন্জি ও গামছা দেখ‌তে পে‌‌য়ে স্থানীয় লোকজন খা‌লের পা‌‌নি‌তে ‌‌নেমে খুজ‌তে শুরু ক‌রে। এক পর্যা‌য়ে ‌দেখা যায় খুরচুখালী‌তে ‌অব‌স্থিত পুরাতন অব‌্যহৃত সুইচ গে‌‌টের ডালার সা‌থে মাসু‌দের মর‌দেহ আট‌কে আ‌ছে।

প‌রে সকাল সা‌ড়ে সাতটার ‌দি‌কে লাশ উদ্ধার ক‌রে আনা হয়।

এঘটনায় পু‌রো গ্রাম‌ে শো‌কের মাতম বই‌তে শুরু ক‌রে‌ছে। অ‌নেকের ধারনা গোসল করার মুহুৃর্ত‌ে সুইচ‌ গে‌টের ডালা‌টি খু‌লে তার দে‌হের উ‌প‌রে খু‌লে পরায় মাসুদ বেগ সেখা‌নে আট‌কে যায় এবং ‌নিহত হয়।

শেয়ার করুন!