বাংলাদেশ সফরের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া



ফাইল ছবি।
ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ সফরের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।ক্যারিবিয়ানদের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের জন্য গত মাসে ২৩ সদস্যের দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া।

এই দুই সিরিজকে সামনে রেখে বেশ লম্বা এক প্রাথমিক দল সাজিয়েছে তারা। প্রাথমিকভাবে ২৩ জনকে ডাকা হয়েছিল দলে। কিন্তু আইপিএল ও জৈব সুরক্ষাবলয় নিয়ে দুশ্চিন্তা থাকায় আরও ছয়জনকে ডেকে নিয়েছেন নির্বাচকরা। এখন প্রাথমিক দলটি ২৯ সদস্যের হয়েছে।

নতুন করে দলে নেওয়া হয়েছে ড্যান ক্রিস্টিয়ান, বেন ম্যাকডারমট, অ্যাস্টন টার্নার, ক্যামেরন গ্রিন, ওয়েস আগার ও নাথান এলিস।

২০১৭ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন ক্রিস্টিয়ান। ২০১০ সালে জাতীয় দলে অভিষেকের পর দেশের হয়ে ১৯টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ক্রিস্টিয়ান।

বাংলাদেশ সফরে ৫টি টি-টোয়েন্টি খেলার কথা অসিদের। তবে সূচি এখনও ঠিক হয়নি। তবে আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে এ মাসের শেষের দিকে দেশ ছাড়বে অসিরা।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়ার প্রাথমিক দল

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেরেনডর্ফ, অ্যালেক্স কেরি, ড্যান ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ময়েজেস হেনরিকেস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরিডিথ, জশ ফিলিপে, ঝাই রিচার্ডসন, কেইন রিচার্ডসন, তানভীর সংঘ, ডার্সি শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা। তথ্যসূত্র: ক্রিকবাজ

শেয়ার করুন!