বিজয়ের ১শ’ কোটি পারিশ্রমিক নেওয়া ছবিতে শাহরুখও থাকছেন!



বিনোদন ডেস্ক :

এখনো দক্ষিণী সুপারস্টার থালাপাতি বিজয়ের ‘মাস্টার’ ছবির রেশ ফুরোয়নি। তার আগেই জন্মদিনে নতুন ধামাকার খবর জানিয়েছেন বিজয়। ছবির নাম ও প্রকাশ করে জন্মদিনে ভক্তদের চমকে দেন এ সুপাস্টার। কিন্তু বিজয়ের ছবিতে পরিচালকরা কেবল একটি চমক দিয়ে শেষ করতে নারাজ। তাই এবার জানা গেলো আরও চমক জাগানিয়া খবর।

নতুন খবর হচ্ছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ এ সিনেমায় থাকতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট প্রকাশ করেছে এ খবর। তবে খবরটি এখনই সত্যি মনে করার কোনো কারণ নেই। ফিল্মিবিট খবরটি গুঞ্জন আকারে প্রকাশ করেছ।

গণমাধ্যমটি তাদের খবর জানিয়েছে, ‘বিস্ট’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকে। অন্যদিকে, তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির নাম চূড়ান্ত না হওয়া এক সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের যে জোর গুঞ্জন চলছে, সেই সিনেমায় থালাপতি বিজয়কেও দেখা যেতে পারে অতিথি চরিত্রে।

‘বিস্ট’ বিজয়ের ৬৫ তম ছবি। এতে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন বিজয়। এটি পরিচালনা করবেন নেলসন দিলীপকুমার। এতে নায়িকা হিসেবে থাকবেন পূজা হেজ। ছবিটিতে বিজয় পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। যা তামিল ইন্ডাষ্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিক। এর আগে দরবার সিনেমাতে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন সুপারস্টার রজনীকান্ত। সে ছবিতে তিনি নিয়েছিলেন ৭২ কোটি রুপি।

শেয়ার করুন!