হবিগঞ্জ জজকোর্টের লিগ্যাল অফিসের কার্যক্রম নিয়ে অশালীন মন্তব্য, সার্ভেয়ার আটক



সজিব আহমেদ শুভ, ছবি-সিএনবাংলাদেশ।
স্টাফ রির্পোটার, হবিগঞ্জ :

হবিগঞ্জ জজকোর্টের লিগ্যাল অফিসের কার্যক্রম নিয়ে অশালীন মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে এসিল্যান্ড অফিসের এক সার্ভেয়ারকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

গতকাল বুধবার বিকালে শহরের নাতিরপুর এলাকার শিশু মিয়ার পুত্র সজিব আহমেদ শুভ (২৮)’কে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। পুলিশ জানায়, সজিব আহমেদ ওই অফিসের বিরুদ্ধে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দেয়। বিষয়টি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই অফিসের বিজ্ঞ বিচারক শম্পা জাহানের নজরে আসে। তখন তিনি বিষয়টি পুলিশকে জানালে গত মঙ্গলবার তাকে আটক করে এবং যাচাই করে দেখলে সত্যতা পাওয়া যায়। তার ফেসবুক থেকে স্ট্যাটাস দেয়া হয়, যদিও লিগ্যাল অফিস গরীব ও দরিদ্র্যদের জন্য, তবুও ওই অফিসের কর্মচারীরা টাকার বিনিময়ে বিচার করেন। এ ঘটনায় ওই অফিসের সহকারি ও কম্পিউটার অপারেটর জামেনা খাতুন বাদি হয়ে মামলা করেন।

সজিব ঢাকার সাভার এসিল্যান্ড অফিসে মাষ্টারোলে সার্ভেয়ার হিসেবে কর্মরত। কয়েকদিন আগে তিনি ওই অফিসে গিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য করেন।

তদন্তকারী কর্মকর্তা সনৎ চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে তার মোবাইল ও কাগজপত্র জব্দ করা হয়েছে এবং প্রমাণ মিলেছে। প্রয়োজনে রিমান্ডে এনে আরও তথ্য উদঘাটন করা হবে।

শেয়ার করুন!