জমে উঠেছে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনি আমেজ



জুয়েল চৌধুরী, হবিগঞ্জ :

জমে উঠেছে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের আমেজ । করোনাভাইরাস সংক্রমণের কারণে দীর্ঘদিন আদালত বন্ধ থাকার পর এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত আইনজীবি সমিতির প্রধান কার্যালয়ে নির্বাচনের ভোট গ্রহণ হবে।

নির্বাচনে ৯টি পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন ৩২ প্রার্থী। নির্বাচন ঘিরে আদালতপাড়ায় বিরাজ করছে উৎসব আমেজ।

প্রার্থীরা হলেন- সভাপতি পদে বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আবুল মনসুর চৌধুরী, মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন ও আব্দুল হান্নান চৌধুরী,

সহসভাপতি পদে মোঃ ইলিয়াছ মিয়া, সালেহ উদ্দিন আহমেদ-(২), সাধারণ সম্পাদক পদে শেখ ফরহাদ এলাহী সেতু, মোঃ আব্দুল হাই-(২), মোঃ জসিম উদ্দিন-(৩), রাজিব কুমার দে ও মোঃ আতাউর রহমান-(২), যুগ্ম সম্পাদক (প্রথম শাখা) পদে মনমোহন দেবনাথ, মোহাম্মদ মুছা মিয়া, জ্যোতিশ চন্দ্র গোপ ও হাবিবুর রহমান-(২), যুগ্ম সম্পাদক (২য় শাখা) পদে মোঃ নুরুল আমিন তালুকদার, মুহিবুর রহমান বাহার, আজিজুর রহমান (১), লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক নরেশ চন্দ্র পাল, মোঃ শামীম আহমেদ, ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, সেলিম আহমেদ, ফখর উদ্দিন, জাহিরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সদস্য পদে মিজানুর রহমান (১), মুদ্দত আলী, আব্দুল মালেক, মুরলী ধর দাশ, মিহির কান্তি চক্রবর্তী, জুনিয়র সদস্য পদে মিনহাজ উদ্দিন আহমেদ, অমৃত চন্দ্র দাশ, গাজীউর রহমান ও রেজাউল করিম খান।

নির্বাচন কমিশনের প্রধান হলেন বর্তমান সাধারণ সম্পাদক মোঃ শামসুল হকসহ অন্যান্যরা।

ইতোমধ্যেই প্রার্থীরা ভোটারদের কাছে ভোট প্রার্থনা শুরু করেছেন। গতকাল রবিবার দুপুরে নির্বাচনের ইশতিহার ঘোষণা নিয়ে জেলা আইনজীবি সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। প্রার্থীদের অনেকেই বলেন, নির্বাচিত হলে আদালতের বিভিন্ন সমস্যার সমাধান করা হবে এবং আইনজীবিদের পাশে থেকে সকল ধরণের সুযোগ সুবিধা ও সহযোগিতা করবেন।

শেয়ার করুন!