৯৯৯ এ কল দিয়ে রক্ষা পেলেন নারী সাংবাদিক, দুই ‘সহকর্মী’ গ্রেফতার



সিএনবাংলাদেশ ডেস্ক :

গাজীপুরে রেস্তোরায় নিয়ে এক নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টার অভিযোগে শাকিল (২৬) ও মো. আব্বাস উদ্দিন (৪০) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার এবং ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তরা ওই নারী সাংবাদিকের সহকর্মী বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় জরুরিসেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টা ২৪ মিনিটের দিকে গাজীপুর জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে এক তরুণী ৯৯৯ নম্বরে কল করে জানান, তিনি একজন সাংবাদিক। তার দুই সহকর্মী নিউজের কথা বলে তাকে পুষ্পদাম থাই চায়নিজ অ্যান্ড বাংলা রেস্টুরেন্টে নিয়ে যান।

ঘটনাস্থলে যাওয়ার পর দুই সহকর্মী তাকে জোর করে একটি রুমে আটকে রেখে মারধর করেন এবং ধর্ষণচেষ্টা করেন। জোরাজুরির এক পর্যায়ে রুম থেকে দৌড়ে বাইরে এসে রিসোর্টের গাছের আড়ালে লুকিয়ে ৯৯৯ এ কল করে তাকে উদ্ধারের অনুরোধ জানান ওই তরুণী।

তিনি জানান, জাতীয় জরুরিসেবা ৯৯৯ ভুক্তভোগীকে উদ্ধারে দ্রুত জয়দেবপুর থানাকে ঘটনাস্থলে একটি টিম পাঠানোর নির্দেশ দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে পুলিশ।

অবশ্য দুই অভিযুক্ত কোন সংবাদ প্রতিষ্ঠানে কাজ করতেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। এ বিষয়ে জয়দেবপুর থানায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন ৯৯৯ এর কর্মকর্তা আনোয়ার সাত্তার।

শেয়ার করুন!