নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করলেই প্রধানমন্ত্রীর চাওয়াকে মুল্যায়ন করা হবে: নানক



ছবি-সিএনবাংলাদেশ।
শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ- নির্বাচনে নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণসম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী ক্ষুদে বার্তা দিয়ে ভানুলাল রায়ের নির্বাচনী এলাকায় তাকে আসতে বলেন। সে বার্তা পেয়েই তিনি এখানে এসে নেতাকর্মী ও ভোটারদের সাথে কথা বলেছেন। যোগ দিয়েছেন এই জনসভায়। এ সময় তিনি শ্রীমঙ্গল উপজেলাবাসী সহ চা শ্রমিক ভাইবোনদের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পৌছোতে এসেছেন এবং তিনি সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

সভায় তিনি আরো বলেন, যারা দলের বিরুদ্ধে প্রার্থী হয় তারা আর দলে ফিরে আসতে পারবে না। তাদের জন্য চিরতরে আওয়ামী লীগের দরজা বন্ধ হয়ে যায়। আওয়ামী লীগ করবেন শেখ হাসিনার সিন্ধান্ত মানবেন না তিনি আওয়ামী লীগের কেউ হতে পারেন না।তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চুলছেড়া বিশ্লেষন করে নৌকাপ্রতীক দিয়ে থাকেন । শ্রীমঙ্গলে ভানু লাল রায়কে এ প্রতীক দিয়েছেন। নৌকা মার্কায় ভোট দিয়ে এবং বিজয় নিশ্চিত করলেই প্রধানমন্ত্রীর চাওয়াকে মুল্যায়ন করা হবে।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় শ্রীমঙ্গল ষ্টেশন রোডস্থ ঐতিহ্যবাহী জনসভাস্থল পেট্টলপাম্প চত্তরে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দুকুমার দেব এর সভাপতিত্বে আয়োজিত বিশাল জনসভায় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা এডভোকেট রাধাপদ দেব সজলসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন!