কমলগঞ্জে ১৬শ’ চা শ্রমিক পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ



ছবি-সিএনবাংলাদেশ।
আকাশ আহমেদ/কমলগঞ্জ/মৌলভীবাজার/প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে দূর্গাপূজার উপহার হিসেবে ১৬শ’ হতদরিদ্র চা শ্রমিক পরিবারকে বস্ত্র বিতরণ করেছেন চা শ্রমিক নেতা ও ইউপি সদস্য ধনা বাউরি।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগানে পূজার আনন্দকে ভাগাভাগি করে নিতে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়ন মনু-দলই ভ্যালির সভাপতি ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে চা বাগানের বিভিন্ন বয়সী নারী, পুরুষ, শিশু-কিশোরদের জন্য ১৩০০ বস্ত্র ও মনু-দলই ভ্যালীর ২৩টি চা বাগানে পূজার স্বেচ্ছাসেবকদের জন্য ৩০০টি বস্ত্র প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বস্ত্র বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল। ইউপি সদস্য ধনা বাউরীর সভাপতিত্বে ও মাসুদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরতিংগা চা বাগানের ডেপুটি ম্যানেজার প্রদীপ বর্মন, বাগান পঞ্চায়েত সভাপতি মন্টু অলমিক, সাবেক সভাপতি নিরঞ্জন তন্তবাই, দাতা পরিবারের সদস্য সঞ্জয় বাউরি প্রমুখ।

উল্লেখ্য, প্রতি বছর শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়য়নের মনু-দলই ভ্যালির সভাপতি ও রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে পূজার আনন্দ ভাগাভাগি করতে বস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন!