ইউপি নির্বাচন জাতীয় সংসদ নির্বাচনের উপর প্রভাব ফেলতে পারে: প্রবাসী কল্যাণমন্ত্রী



জৈন্তাপুর/সিলেট/ প্রতিনিধি:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমাদের মনে রাখতে হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন কিন্তু জাতীয় সংসদ নির্বাচনের উপর প্রভাব ফেলতে পারে। ইউপি নির্বাচনই বলে দিবে আগামীতে কারা ক্ষমতায় আসবে। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর পরিবার ও জাতীয় ৪ নেতা দেশ ও দলের জন্য রক্ত দিয়েছেন, এজন্য বঙ্গবন্ধুর পরিবার’র প্রতি সম্মান রেখে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, নির্বাচনের সময় প্রার্থী মনোনয়ন করতে অনেক সময় ভূল হয়ে যায়, তবে দলের নীতিনির্ধারনী বোর্ড যাকে মনোনীত করবে তার হয়ে আমাদের কাজ করতে হবে।

মন্ত্রী বলেন, আমি সব সময় কথায় ও কাজে বিশ্বাসী। জনগণের আস্থা ও ভালবাসা নিয়েই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। দেশে প্রধানমন্ত্রীর জন্যই প্রতিটি কাজ দ্রুততার সাথে বাস্তবায়িত হচ্ছে এবং যার বুদ্ধিমত্তা ও সফল নেতৃত্বের ফলে করোনার মহামারিতে প্রায় ৫ হাজার কোটি টাকার ভ্যাকসিন বিভিন্ন দেশ থেকে আনা হয়েছে।

বাংলাদেশে অতীতের ন্যায় এখনো সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজমান রয়েছে। জৈন্তাপুর উপজেলায় ধর্ম-বর্ণ নির্বিশেষে সম্প্রীতির বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করাসহ প্রতিটি মন্ডপের পুজারীদের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানান।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে জৈন্তাপুর উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা নিপেদ্র কুমার দাস’র সভাপতিত্বে ও পুজা উদযাপন পরিষদ’র সাধারণ সম্পাদক দুলাল চদ্র দাস’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জৈন্তাপুর উপজেলা পরিষদ’র চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক, সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমদ, উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ প্রমূখ।

শেয়ার করুন!