শ্রীমঙ্গলে স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষের সাথে মাল্টিস্টেকহোল্ডারদের মতবিনিময়



ছবি-সিএনবাংলাদেশ।
শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি:

‘‘ চাই স্বাস্থ্য খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা’’ এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাকারীর সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা নিয়ে উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে মাল্টিস্টেকহোল্ডারদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সের হল রুমে সচেতন নাগরিক কমিটি (সনাক), টিআইবি, শ্রীমঙ্গল এর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী’র সভাপতিত্বে ও টিআইবি এরিয়া কোঅর্ডিনেট পারভেজ কৈরী এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সনাক শ্রীমঙ্গল সভাপতি দীপেন্দ্র ভট্টাচার্য, স্বাস্থ্য উপ-কমিটি এর আহবায়ক শাহ আরিফ আলী নাসিম, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মো: সাদ আহমদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সিনিয়র সভাপতি ইসমাইল মাহমুদ, এশিয়ান টিভি শ্রীমঙ্গল প্রতিনিধি এস কে দাস সুমন, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশ এর সভাপতি মাহমুদ মান্না প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এর সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো: কাওছার ইকবাল, কোষাধ্যক্ষ ও স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ, সাংবাদিক রুবেল আহমদ, নুর মোহাম্মদ সাগর, সনাক সদস্য রহিমা বেগম, স্বজন আহবায়ক দিলওয়ার মামুন, স্বজন সদস্য শহিদ প্রমুখসহ ইয়েস, সেবাগ্রহীতা এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। মতবিনিময় সভায় স্থানীয় স্বাস্থ্যবো নিয়ে আলোচনা হয় এবং আরো উন্নয়নের জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।

শেয়ার করুন!