গান্ধী আশ্রম ‘ট্রাস্টি’তে পুণঃনিয়োগ পেয়ে সংবর্ধীত এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ



স্টাফ রির্পোটার, সিলেট/

সাবেক পাবলিক প্রসিকিউটর ও বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য এডভোকেট মো. মিছবাহ উদ্দিন সিরাজকে গান্ধী আশ্রম (বোর্ড অব ট্রাস্টিজ) এর ‘ট্রাস্টি’ তে পুণঃনিয়োগ প্রাপ্ত হওয়ায় সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বেলা ২টায় সমিতির ০২ নম্বর হলে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক-১ মোহাম্মদ শিব্বির আহমদ (বাবলু) এডভোকেট ও যুগ্ম সম্পাদক-২ মুমিনুর রহমান (টিটু) এডভোকেট এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সম্মানীত সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন এডভোকেট।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান।

বিশেষ অতিথি মহানগর দায়রা জজ মোঃ আব্দুর রহিম।

সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মোঃ আমিরুল ইসলাম, সিলেটের বিজ্ঞ সরকারি কৌঁসুলী মোঃ রাজ উদ্দিন এডভোকেট, সিলেটের পাবলিক প্রসিকিউটর মোঃ নিজাম উদ্দিন এডভোকেট।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য ও সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য মোঃ মিছবাহ উদ্দিন সিরাজ এডভোকেটকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির কার্যনির্বাহী কমিটির সহ-সমাজ বিষয়ক সম্পাদক মকসুদ আহমদ এডভোকেট ও সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমান।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমান, মহানগর দায়রা জজ মোঃ আব্দুর রহিম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম, সরকারি কৌঁসুলী মোঃ রাজ উদ্দিন এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুল খালিক এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতি সাবেক সভাপতি এ.কে.এম. শমিউল আলম এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক সেলিম এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এডভোকেট, জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোঃ সামছুল ইসলাম এডভোকেট ও অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি সিলেট জেলা ও দায়রা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য মোঃ মিছবাহ উদ্দিন সিরাজ এডভোকেট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি-০১ এ.কে.এম. ফখরুল ইসলাম এডভোকেট, সহ সভাপতি-০২ পান্না লাল দাস এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মোঃ আজিম উদ্দীন এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মোঃ মকসুদ আহমদ এডভোকেট, লাইব্রেরী সম্পাদক মোহাম্মদ আব্দুল মুকিত (অপি) এডভোকেট, সহ-সম্পাদক কবির আহমদ এডভোকেট, মোঃ কাওছার আহমদ এডভোকেট ও মোবারক হোসাইন এডভোকেট, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ ওবায়দুর রহমান এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, কল্যাণ চৌধুরী এডভোকেট, লুৎফা বেগম চৌধুরী এডভোকেট।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যনির্বাহী কমিটির সমাজ বিষয়ক সম্পাদক মোঃ আজিম উদ্দীন এডভোকেট এবং গীতা পাঠ করেন সমিতির বিজ্ঞ সিনিয়র সদস্য বিপ্লব কান্তি দে মাধব এডভোকেট।

সভার সমাপনী বক্তব্য রাখেন- সভার সভাপতি ও সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন এডভোকেট।প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন!