শ্রীমঙ্গলে পালিত হলো বিশ্ব হাত ধোয়া দিবস



ছবি-সিএনবাংলাদেশ।
শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি:

বিশ্বহাত ধোয়া দিবস উপলক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে পালিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস। এ লক্ষে বুধবার (২৭ অক্টোবর) সকালে এনজিও সংগঠন আইডিয়া এর উদ্যোগে উপজেলার রাজঘাট ইউনিয়নের রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গেনে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এ দিবস টি পালন করা হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজঘাট চা বাগানের ডেপুটি চিফ অপারেটিং অফিসার একেএম মাইনুল আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুর বিজয় বুনার্জী।

আইডিয়া’র প্রেগ্রাম ম্যানেজার পস্কজ ঘোষ দস্তিদার এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, এসএমসি সহসভাপতি সেলিম আহমেদ, মানস মান্দ্রাজী, পঞ্চায়াত সভাপতি পলাশ তার্তী, রাজঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধবী রানী তার্তী, শিক্ষিকা প্রীতি রানী দেব, মৌ চক্রবর্তী ও রিসনা বুনার্জী প্রমুখ।

অনুষ্ঠানে কমলমতি শিক্ষার্থীদের সঠিক নিয়মে হাত ধোয়ার কৌশল ও নিয়ম কানুন শিখানো হয় এবং পর্যায়ক্রমে তাদের মাঝে হাত ধোয়ার বিভিন্ন সামগ্রী,স্যানিটাইজার ও পেনন্সিল রঙ বিতরণ করা হবে।

শেয়ার করুন!