করোনামুক্ত হলেন সৌরভ গাঙ্গুলি



ক্রীড়া ডেস্ক/

করোনা থেকে সেরে ওঠলেন সৌরভ গাঙ্গুলি। শুরু করলেন ‘দাদাগিরি’র শ্যুটিং। সৌরভ আক্রান্ত হওয়ার পরে বেশ কয়েক দিন বন্ধ ছিল শ্যুটিং। বুধবার থেকে সেই কাজ আবার শুরু করলেন তিনি।

গত মাসের শেষ দিকে করোনা আক্রান্ত হন সৌরভ। কোনও ঝুঁকি না নিয়ে তাকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তার চিকিৎসায় তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছিল। করোনা আক্রান্ত হলেও শারীরিক অবস্থা প্রথম থেকেই স্থিতিশীল ছিল তার। খবর আনন্দবাজার পত্রিকার।

সৌরভ করোনায় আক্রান্ত হলেও তিনি ওমিক্রন ভাইরাসে আক্রান্ত কি না, তা জানতে তার নমুনা জিন পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ হওয়ায় তাকে বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকেরা। বছরের শেষ দিন হাসপাতাল থেকে বাড়ি ফেরেন সৌরভ। চিকিৎসকরা জানান, শারীরিক অবস্থা সঙ্কটজনক না থাকায় বাড়িতে নিভৃতবাসে থেকে চিকিৎসা হতে পারে সৌরভের। সেই চিকিৎসা চলছিল এত দিন। এবার করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

২০২১ সালে সৌরভ শরীর নিয়ে খানিকটা ভুগেছেন। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তার হৃদ্‌যন্ত্রে স্টেন্টও বসাতে হয়েছিল। তবে তার কয়েক মাসের মধ্যেই সৌরভ স্বাভাবিক জীবনে ফিরে আসেন। শুরু করেন শ্যুটিং-সহ বিভিন্ন কাজকর্মও। বিসিসিআই সভাপতি হিসেবেও তার দায়িত্ব পালন করতে শুরু করেন তিনি। সেই কাজই আরও এক বার করতে দেখা গেল তাকে।

শেয়ার করুন!