ক্যারিবিয়ানদের বিপক্ষে দারুণ জয় পেল আইরিশরা



খেলা ডেস্ক/

করোনা ভাইরাসের কারণে অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নিসহ ছিটকে গেছেন বেশ কয়েকজন। দলের শক্তি কমে গেলেও মাঠের লড়াইয়ে আয়ারল্যান্ড দেখাল চমক। অলরাউন্ড পারফরম্যান্স উপহার দিলেন অ্যান্ডি ম্যাকব্রাইন। রান তাড়ায় দারুণ ফিফটি করলেন হ্যারি টেক্টর। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে সিরিজে সমতা ফেরাল আইরিশরা।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ডাকওয়ার্থ-লুইস-স্টার্ন পদ্ধতিতে আয়ারল্যান্ডের জয় ৫ উইকেটে।

জ্যামাইকায় বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে ওয়েস্ট ইন্ডিজ অলআউট হয় ২২৯ রানে। ৩৬ ওভারে ১৬৮ রানের নতুন লক্ষ্য আইরিশরা ছুঁয়ে ফেলে ২১ বল বাকি থাকতে।

এবারের জয়ের নায়ক ম্যাকব্রাইন বোলিংয়ে ৩৬ রানে ৪ উইকেট নেওয়ার পর ব্যাট হাতে ৪৫ বলে করেন ৩৫ রান। ৭৫ বলে ৪ চার ও একটি ছক্কায় অপরাজিত ৫৪ রানের ইনিংসে দলের জয় নিয়ে ফেরেন টেক্টর। প্রথম ম্যাচেও ফিফটি করেছিলেন তিনি।

স্যাবিনা পার্কে টস হেরে ব্যাট করতে নেমেছিল ওয়েস্ট ইন্ডিজ।

ম্যাচটি হওয়ার কথা ছিল মূলত গত মঙ্গলবার। কিন্তু আয়ারল্যান্ড দলে চোট সমস্যা ও করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় প্রথমে স্থগিত করা হয় এবং পরে শেষ দুই ওয়ানডের নতুন সূচি ঠিক করা হয়। রোববার হবে শেষ ম্যাচ।

সংক্ষিপ্ত স্কোর:

ওয়েস্ট ইন্ডিজ: ৪৮ ওভারে ২২৯ (হোপ ১৭, গ্রিভস ১০, পুরান ১, ব্রুকস ৪৩, চেইস ১৩, পেলার্ড ১, হোল্ডার ৩, আকিল ১১, শেফার্ড ৫০, স্মিথ ৪৬, জোসেফ ৪*; লিটল ১০-১-৪০-২, অ্যাডায়ার ৯-২-৪২-০, ইয়াং ৮-১-৪২-৩, ম্যাকব্রাইন ১০-২-৩৬-৪, ক্যাম্পার ৮-০-৫৬-০, ডকরেল ৩-০-১১-১)

আয়ারল্যান্ড: (লক্ষ্য ১৬৮) ৩২.৩ ওভারে ১৬৮/৫ (পোর্টারফিল্ড ২৬, স্টার্লিং ২১, ম্যাকব্রাইন ৩৫, টেক্টর ৫৪*, ক্যাম্পার ১২, ডকরেল ৫ ডেলানি ১*; আকিল ৮-০-৫১-২, হোল্ডার ৭-১-৩৫-০, জোসেফ ৬-১-৩২-০, চেইস ৫-০-১৯-১, স্মিথ ২-০-৮-০, শেফার্ড ৪-০-১২-১, পোলার্ড ০.৩-০-৪-১)

ফল: আয়ারল্যান্ড ৫ উইকেটে জয়ী

সিরিজ: তিন ম্যাচ সিরিজে দুই ম্যাচ শেষে ১-১ সমতা

ম্যান অব দা ম্যাচ: অ্যান্ডি ম্যাকব্রাইন।

শেয়ার করুন!