মালদ্বীপে প্রবাসী সংগঠন ফেনী জেলা উন্নয়ন পরিষদের ইফতার পার্টি



মোঃ ওমর ফারুক অনিক, মালদ্বীপ থেকে/

বিশ্ব মুসলিমের শান্তি সমৃদ্ধি ও উন্নতি কামনা করে মালদ্বীপে ফেনী জেলা ভিত্তিক কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ এপ্রিল) রাজধানী মালে’র ডনডন ক্যাফে’র হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মালদ্বীপে বসবাসরত ফেনী জেলা সহ অন্যান্য জেলার প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল প্রাণবন্ত হয়।

সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলামের উপস্থিতিতে অতিথিবৃন্দের ও প্রবাসী বাংলাদেশিদের স্বাগত জানিয়ে বলেন আপনারা আমাদের ইফতার মাহফিলে অংশ গ্রহণ করার জন্য আমরা ফেনী জেলা বাসীর পক্ষ থেকে সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানাই এবং মালদ্বীপে অবস্থানরত ফেনী জেলা বাসীর উদ্দেশ্যে বলেন বিশ্বের সকল দেশে আমাদের ফেনী জেলার মানুষ রয়েছেন উনারা নিজ নিজ অবস্থান থেকে ফেনী জেলার সুনাম বয়ে আনছেন ঠিক তেমনি আপনারা ও ফেনী জেলার সুনাম বয়ে আনবেন এবং মালদ্বীপে কমিউনিটির সর্বস্থরের মানুষের সাথে ঐকবদ্ধভাবে কাজ করে যাবেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও মালদ্বীপ আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়িক মোঃ জাকির হোসেন, কেএল প্রাইভেট লিমিটেড এর ডিরেক্টর মোঃ কুদ্দুস, গুড ফুডস মালদ্বীপের ম্যানেজার মোঃ সবুর তালুকদার, বাংলা’র মুখ নিউজ এর মালদ্বীপ প্রতিনিধি মোঃ রবিউল আলম, জাগো নিউজ এর মালদ্বীপ প্রতিনিধি মোঃ মাহমুদুল হাসান কালাম।

ফেনী জেলা বাসীর মধ্যে উপস্থিত ছিলেন ফেনী জেলা উন্নয়ন পরিষদের সহ সভাপতি মোঃ দাউদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ মহিউদ্দিন, প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান অনিক, সিনিয়র সদস্য আমান উল্লাহ আমান, মোঃ নুর আলম, মোঃ আলাউদ্দীন ইমন, অমিও চৌধুরী বাপ্পি, মোঃ জহির, মোঃ, আলাউদ্দিন প্রমুখ।

ইফতার পূর্ব বিশেষ মোনাজাতে বাংলাদেশ সহ বিশ্বের সকল মুসলমানদের জন্য শান্তি কামনা এবং মালদ্বীপে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে করোনা মহামারীতে যারা পরলোকগমন করেছেন তাদের সকলের আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ ইলিয়াস।

শেয়ার করুন!