সিলেটের জৈন্তাপুরে ভারতীয় কসমেট্রিকসের চালান জব্দ



জৈন্তাপুর/সিলেট/প্রতিনিধি/

সিলেটের জৈন্তাপুর উপজেলার ফেরীঘাট এলাকায় অভিযান চালিয়ে গাড়ী সহ ভারতীয় কসমেট্রিকসের সমাগ্রীর বড় চালান জব্দ করেছে পুলিশ।

সোমবার (৯ মে) বিকাল সাড়ে ৩টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল মহাসড়কের ফেরীঘাট এলাকায় চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। আলুবাগান থেকে ছেড়ে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট- ২০-১৬৯৬) মহাসড়কের ফেরীঘাট এলাকায় আসার পর পুলিশের চেক পোস্ট দেখে ট্রাক রাস্তার উপর বন্ধ করে চালক পালিয়ে যায়। বিশেষ কৌশলে আনা পাথর বোঝাই ট্রাক দেখে পলিশের সন্দেহ হলে তাথে তল্লাশি চালায় পুলিশ। এক পর্যায় ট্রাকের উপর থেকে পাথর সরিয়ে দেখা যায় প্রায় কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন ব্যান্ডের কসমেট্রিক্স সামগ্রী। সাথে সাথে ট্রাকটি জব্দ করে পুলিশ থানায় নিয়ে আসে। এবং ট্রাক থেকে আটককৃত কসমেট্রিক গুলো থানা কোষাগারে রাখা হয়েছে।

স্থানিয় এলাকাবাসী বলেন, উপজেলার নলজুরী, মোকামবাড়ী, আলুবাগান, শ্রীপুর, মোকামপুঞ্জি, আদর্শগ্রাম, মিনাটিনা, কাটালবাড়ী, কেন্দ্রী, ডিবিরহাওর, টিপরাখলা, আসামপাড়া, ফুলবাড়ী, ভিতরগোল, কমলাবাড়ী, হর্নি, বাইরাখেল, কালিঞ্জি, মাঝের বিল, লাল মিয়ার টিলা, অভিনাশের টিলা, জঙ্গীবিল আফিফা নগর, বালিদাড়া এলাকা দিয়ে দিয়ে চোরাকারবারীরা বানের পানির মত ভারতীয় নাসির বিড়ি, হরলিক্স, কসমেট্রিক্স, মাদক, ইয়াবা বিভিন্ন ব্যান্ডের মদ, সামগ্রী, শাড়ী, সিগারেট ও গরু মহিষ চোরাইপথে নিয়ে আসছে এতে প্রশাসন নিচ্ছেনা কোন ব্যবস্থা।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, গোপন সংবাদে ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে গাড়ী সহ ভারতীয় চোরাইপণ্য জব্দ করা হয়েছে। আটককৃত কসমেট্রিক গুলো থানা কোষাগারে রাখা হয়েছে।

শেয়ার করুন!