শ্রীমঙ্গলে উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়



শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি/

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন এর সাথে শ্রীমঙ্গল উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকাল ৩টায় উপজেলা পরিষদ সভা কক্ষে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহসভাপতি মো: কাওছার ইকবাল, দিপস্কর ভট্টাচার্য লিটন ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ। এছাড়াও এসময় শ্রীমঙ্গলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ায় কর্মরত অন্যান্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সংবাদকর্মীরা শ্রীমঙ্গল শহরের বেহাল অবস্থা, পর্যটন খাত, আইন শৃংখলা, যানজট, বিগত দিনের উন্নয়নের ধারাবাহিকতা এবং নতুন নতুন উদ্যোগ গ্রহণসহ শ্রীমঙ্গল উপজেলার উন্নয়নে বিভিন্ন বিষয় তুলে ধরেন।
এসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ নিঠুন তার বক্তব্যে বলেন, সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের ধারাবাহিক কাজ অভ্যাহতসহ সংবাদকর্মীদের বিভিন্ন গুরুত্বপুর্ণ পরামর্শ তিনি গুরুত্ব দিবেন। তিনি সকলের সহযোগীতা নিয়ে তিনি তার দায়িত্ব পালন করতে চান এবং তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন!