হবিগঞ্জ থেকে ছিনতাইকৃত গাড়ি সিলেটে উদ্ধার, আটক ৫



স্টাফ রির্পোটার, হবিগঞ্জ/

হবিগঞ্জ থেকে ছিনতাইকৃত মাইক্রোবাস সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। এর মধ্যে তিনজন ডাকাত আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এরকম একটি চাঞ্চল্যকর ঘটনায় উম্মোচন করেছেন সদর থানার সাহসী এসআই মুমিনুল ইসলাম পিপিএম।

আটককৃতরা হল, সিলেট জেলার মোগলাবাজার থানার নিজ সিয়াম গ্রামের সুফিয়ান আলীর পুত্র আন্তঃজেলা ডাকাতদলের সদস্য সাইফুল ইসলাম (২৮), একই থানার কুলদি গ্রামের আব্দুল হান্নানের পুত্র উজ্বল আহমেদ (২২), তেথলি গ্রামের মৃত ফজলু মিয়ার পুত্র আরিফুজ্জামন (১৯), আব্দুল বারিকের পুত্র জাবেদ মিয়া (৩০) ও আতর আলীর পুত্র মিজান মিয়া (২৫)।

গত বুধবার রাতে এসআই মুমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ওসমানী নগর এলাকার একটি বিলাশ বহুল বাসা থেকে তাদেরকে আটক করেন। এসময় চোরাইকৃত নোহাগাড়িটি উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ইয়াসিন আরাফাতের আদালতে ৫ জনকে প্রেরন করলে এর মধ্যে মিজান মিয়া, উজ্বল মিয়া ও আরিফুজ্জামন তাদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এছাড়াও এচক্রের সাথে আর কারা কারা জড়িত তাদের নাম প্রকাশ করে। তবে পুলিশ তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করেনি।

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর হবিগঞ্জ শহরের পৌদ্দারবাড়ি এলাকা থেকে ওই চক্রটি একটি মাইক্রোবাস চালককে মারধোর করে ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ওই গাড়ির মালিক বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ এ অভিযানে নামে।

এদিকে, এরকম একটি ঘটনা উন্মেচন করায় মাইক্রোবাসের মালিকসহ শ্রমিকরা ওই তদন্তকারী কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন!