গোবিন্দপুর মাদরাসা স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন



সাঘাটা/গাইবান্ধ/প্রতিনিধি/

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়ন থেকে গোবিন্দপুর দাখিল মাদরাসা জুমারবাড়ী ইউনিয়নের স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করা হয়েছে।

আজ রোববার দুপুরে গোবিন্দপুর দাখিল মাদরাসা চত্বোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, গোবিন্দপুর মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, ম্যানেজিং কমিটির সদস্য খোকা মিয়া, মাদরাসার শিক্ষক রবিউল ইসলাম, ইবনে সাউদ, অভিভাবক বাদশা মিয়া, দুলা মিয়া,ওবাইদুল ইসলাম, সোহারাব ইসলাম প্রমুখ।

এ মানববন্ধনে গোবিন্দপুর মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন,“মাদরাসার দুটি চতুর্থ শ্রেণীর কর্মচারীর পোষ্ট খালি হয়েছে। এই পোষ্টে নিয়োগ দেয়ার নামে মাদরাসার সুপার অনৈতিক বানিজ্যে করতে মাদরাসাটি হলদিয়া ইউনিয়ন থেকে গোবিন্দপুর দাখিল মাদরাসা জুমারবাড়ী ইউনিয়নের স্থানান্তর করেন। আমরা এর প্রতিবাদ জানাই। এবং মাদরাসাটি স্বস্থানে রাখতে প্রশাসনের সুদুষ্ট কামনা করেন।

মানববন্ধনে স্থানীয় শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীসহ ৫ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষের মাদরাসা প্রঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল স্থানীয় সড়ক পদক্ষিণ কওে মাদরাসা মাঠে শেষ হয় ।

শেয়ার করুন!