মালয়েশিয়ার বিপক্ষে স্রেফ উড়ে গেল বাংলাদেশ



খেলা ডেস্ক/

এএফসি এশিয়ান কাপের বাছাইয়ে শেষ ম্যাচে স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে স্রেফ উড়ে গেল বাংলাদেশ। অথচ প্রথমার্ধে গোল হজম করার পর সমতাও এনেছিল দারুণ হেডের গোলে। শেষ পর্যন্ত ৪-১ গোলে হারলেন জামাল ভূঁইয়ারা। ফলে টানা তৃতীয় হারে বাছাইপর্ব শেষ করল বাংলাদেশ।

কুয়ালালামপুরের বুকিত জলিল ন্যাশনাল স্টেডিয়ামে প্রথমার্ধে বাংলাদেশ লড়াই করে ২-১ গোলে পিছিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে সেই লড়াকু বাংলাদেশকে দেখা যায়নি। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটেই বাংলাদেশ গোল হজম করে আরও পিছিয়ে পড়ে।

স্কোরলাইন ৩-১ হলেও বাংলাদেশ গোলের চেষ্টা করে খেলায় ফেরার চেষ্টা করেছে। তবে ফরোয়ার্ডদের গোল করতে না পারার ব্যর্থতায় আর গোল করা হয়নি। উল্টো রক্ষণ ও গোলরক্ষকের ভুলে ৭৩ মিনিটে বাংলাদেশ ৪-১ গোলে পিছিয়ে পড়ে। শেষ পর্যন্ত কোনো গোল না হলে হার মেনে নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ।

এই হারের ফলে পয়েন্ট টেবিলের তলানিতেই থাকল বাংলাদেশ। এদিকে তিন ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্টে দুই নম্বরে রয়েছে মালয়েশিয়া। আর তিন ম্যাচের তিনটিতেই জিতে সর্বোচ্চ ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বাহরাইন। আর তিন নম্বরে থাকা তুর্কেমিনিস্তোনের সংগ্রহ ৩ পয়েন্ট।

শেয়ার করুন!