আর্ন্তজাতিক এক্সিবিউশন শেষে দেশে ফিরলেন সাংবাদিক বিকুল চক্রবর্তী



মৌলভীবাজার প্রতিনিধি/

একুশে টেলিভিশনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও মুক্তিযুদ্ধ গবেষক আর্ন্তজাতিক এক্সিবিউশন শেষে দেশে ফিরলে তাঁকে সংবর্ধনা দিয়েছে বিভিন্ন সংগঠন।

বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গল নিউজ কর্নারে এস এস সি- ৯৫ ব্যাচ শ্রীমঙ্গল শাখার উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় বিকুল চক্রবর্তী প্রবাসের অভিজ্ঞতা সকলের সাথে বিনিময় করেন।

নাট্যকর্মী হাবিবুর রহমান শহীদের সঞ্চালনায় এ সময় বক্তব্যদেন শিক্ষিকা কাজী আসমা, সাংবাদিক শফিকুর ইসলাম রুম্মন, ব্যবসায়ী খয়ের আহমদ, শিক্ষিকা সাবিনা বেগম, ক্রীড়ামোদী জলিল খান, ব্যবসায়ী হারুন-অর- রশিদ ও চিত্র শিল্পী বিপ্লব দেব ।

উল্লেখ্য সাংবাদিক বিকুল চক্রবর্তী বিগত ৩ জুন থেকে ১৪ জুন পর্যন্ত ১২ দিনে নেদারল্যান্ড, ডেনমার্ক, সুইডেন, ইতালী, ভেটিকানসিটি ও ফ্রান্সসহ ইউরোপের ছয়টি দেশ ভ্রমন করেন। তিনি প্রথমে নেদারল্যান্ডে আন্তর্জাতিক হটিকালচারাল এক্সিবিউশনে যোগ দেন। সেখান থেকে তিনি ডেনমার্কে ডেনমার্ক আওয়ামী লীগের সম্মেলনে যোগদেন এবং সেখানে তিনি মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী করেন। একই সাথে তিনি ইতালীতে ও ফ্রান্সে আরো দুটি মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী করেন। এ ছাড়াও তিনি সুইডেন ও ভেটিকানসিটি ভ্রমন করেন।

শেয়ার করুন!