মৌলভীবাজারে ‘‘আমার ভাবনায় বঙ্গবন্ধু” শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন



মৌলভীবাজার প্রতিনিধি/

মৌলভীবাজারে স্বাবাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে “আমার ভাবনায় বঙ্গবন্ধু” শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন, ফলের চারা বিতরণ, যুব ঋণের চেক বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এসব কর্মসুচি পালিত হয়েছে।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্মের গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা সভা এবং ৭৫’এর ১৫ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে এসব অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র মো: ফজলুর রহমান প্রমুখ। এছাড়াও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন!