প্রেমে পড়েছেন কৃতি শ্যানন ও প্রভাস?



বিনোদন ডেস্ক/

বলিপাড়া জুড়ে যেন প্রেমের গুঞ্জন ! নতুন প্রজন্মের নায়িকা কৃতি শ্যানন নাকি দক্ষিণী তারকা প্রভাসের প্রেমে হাবুডবু খাচ্ছেন!

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই সিনেমাতেই এক সঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা। তবে, এ ব্যাপারে কেউই মুখ খোলেননি।

সূত্রের খবর, ছবির শ্যুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়েছে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তাঁরা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শো-য়ে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের ওই শোয়ে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এর পর থেকেই দু’জনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই নানা প্রেমের গুঞ্জন বাতাসে ভাসে। সম্প্রতি তেমনই গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তরাঁয় এক সঙ্গে দেখা দিয়েছিল সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে। সারা-শুভমনকে প্রেমের গুঞ্জনের মধ্যেই যে ভাবে কৃতি ও প্রভাসের নাম উঠে এল, তা নিয়ে সরগরম বি-টাউন।

শেয়ার করুন!