কিশোরগঞ্জে চাচাতো ভাইকে গলা কেটে হত্যা



কিশোরগঞ্জ/প্রতিনিধি/

কিশোরগঞ্জে চাচাতো ভাই কলেজছাত্রকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে।

আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ২২ বছর বয়সী ওই যুবকের নাম আবির হাসান রাহাত। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি ইউ‌নিয়নের আউটপাড়া গ্রামের বাসিন্দা আনোয়ারুল হকের ছেলে।

তিনি কিশোরগঞ্জের খরমপট্টি এলাকায় থাকতেন এবং গুরুদয়াল কলেজের ছাত্র ছিলেন।

অপরদিকে এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে রাহাতেরই চাচাতো ভাই ২৬ বছর বয়সী জোবায়ের হাসানের বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকায়। তিনি এলাকার শহীদুল হ‌ক খন্দকারের ছেলে।

জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা জানান, সন্ধ্যায় রাহাত প্রতিদিনের মতো তার ছেলেকে আজও পড়াতে এসেছিলেন। এ সময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সাথে তর্কে জড়ান। এক পর্যায়ে আরিফাকে বাসা থেকে বের করে দিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়ে রাহাতক‌ে জবাই করে পা‌লিয়ে যান। ঘটনাস্থলেই রাহাত মারা যান। জানা গেছে, আরিফার স্বামী বিদেশে থাকেন। ১৫ দিন আগে তি‌নি এই ভাড়া বাসায় ওঠেন। অভিযুক্ত জুবায়ের তার আপন ভাই। রাহাত তার শিশুসন্তানকে প্রাইভেট পড়াতেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ এসব তথ্য নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে আপাতত বলা যাচ্ছে না। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে। জোবায়ের হাসানকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন!