জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত



জৈন্তাপুর/সিলেট/প্রতিনিধি/

সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের আসামপাড়া আদর্শগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার চৈলাখেল জাফলং বস্তির ব্যবসায়ী আব্দুল আহাদের ছেলে সাকরান হাসান (১৪) ও একই এলাকার প্রবাসী আকবর আলীর ছেলে মো. শাহীন আহমদ (১৪)। তারা দুইজন জাফলং আমীর মিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় ওসমানীতে নেওয়ার পর মোঃ শাহীন আহমদ মারা যান। পরবর্তী সময়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সাকরান হাসানও মৃত্যু কোলে ঢলে পড়েন।

জানা গেছে, নিহত মোটরসাইকেল আরোহী দুইজন স্কুলছাত্র জাফলং থেকে জৈন্তাপুরে আসার পথে এবং অপর আহত যুবক মোটরসাইকেল আরোহী জৈন্তাপুর থেকে জাফলং যাওয়ার পথে আসামপাড়ায় একটি ট্রাক গাড়িকে ওভার ট্রেকিং করতে গিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে মোটরসাইকেল আরোহী ৩ জন গুরুত্বর আহত হন। পরে স্থানীয় জনতারা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট সিওমেক হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে নেওয়ার পর মো. শাহীন আহমদ মারা যান। পরবর্তী সময়ে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে সাকরান হাসানও মারা যান। অপর গুরুত্বর আহত ব্যক্তি জৈন্তাপুর নিজপাট ইউনিয়নের যশপুর গ্রামের নবু মিয়ার ছেলে মামুন আহমদ (২০) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, তামাবিল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কবির। তিনি বলেন- দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। দুর্ঘটনাকবলিত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন!